২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নাটোরে আ’লীগের কমিটি থেকে ৪৩ জনের পদত্যাগ

- সংগৃহীত

নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানের গঠিত আওয়ামী লীগের কমিটির বিভিন্ন পদে থাকা ৪৩ জন শুক্রবার পদত্যাগ করেছেন। দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তারা এ পদত্যাগের ঘোষণা দেন। 

সংসদ সদস্য (এমপি) সমর্থিত নলডাঙ্গা আওয়ামী লীগের কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আখতার হোসেন ইউএনবিকে বলেন, গত বছরের ৮ ডিসেম্বর সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এতে রইস উদ্দিন রুবেলকে সভাপতি এবং তৌহিদুর রহমান লিটনকে সাধারণ সম্পাদক করা হয়।

এর কয়েকদিন পরে, নলডঙ্গা উপজেলার চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ নিজেকে সভাপতি ও আইয়ুব আলীকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের পাল্টা কমিটি ঘোষণা করেন বলে জানান তিনি।

শুক্রবারের সংবাদ সম্মেলন থেকে উপজেলা চেয়ারম্যান ঘোষিত কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করা হয় এবং কমিটির বিভিন্ন পদে থাকা ৪৩ জন ওই কমিটি থেকে পদত্যাগ করেন।

পদত্যাগ করা নেতারা জানান, উপজেলা চেয়ারম্যান তাদেরকে না জানিয়েই কমিটিতে তাদের নাম অন্তর্ভুক্ত করেছিলেন।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের সাথে যোগাযোগ করার চেষ্ঠা করা হলেও তাকে পাওয়া যায়নি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল