২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গৃহবধুর চুল কেটে দেওয়ার অভিযোগে ৭ জন আটক

গৃহবধুর চুল কেটে দেওয়ার অভিযোগে ৭ জন আটক - ছবি: নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় এক গৃহবধুকে পিটিয়ে জখম করে মাথার চুল কেটে দেওয়ার অভিযোগে ৭জনকে আটক করছে পুলিশ। রোববার সন্ধ্যায় উপজেলার সলুয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

নির্যাতিতার স্বামী রফিকুল ইসলাম জানান, কয়েকদিন পূর্বে আমার স্ত্রীর সাথে পারিবারিক দ্বন্দ্ব হয়। এতে রাগ করে সে পুড়াপাড়ায় তার পিতার বাড়িতে চলে যান। পরবর্তীতে ফুলসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী ও সুখপুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোতা মিয়ার মধ্যস্ততায় আমরা আবার ঘরসংসার শুরু করি। রোববার সলুয়া বাজার থেকে কাঁচামাল বিক্রয় করে আসার পর বাড়ি থেকে আমার ছেলে মুজাহিদ (৯) এসে জানায় কয়েকজন প্রতিবেশি তার মাকে মারপিট করছে। আমি দ্রুত বাড়ি গিয়ে দেখি আমার স্ত্রী আহত অবস্থায় পড়ে আছে এবং তার মাথার চুল কাটা। এ ঘটনায় তিনি বাদী হয়ে চৌগাছা থানায় মামলা দায়ের করেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নির্যাতিতা জানান, তিনি নকশিকাঁথা, বিছানা চাদরসহ বিভিন্ন প্রকার হাতের কাজ করেন। এতে তিনি বেশ আয় করেন এবং সচ্ছলভাবে জীবনযাপন করেন। একারণে তার প্রতিবেশিদের ধারণা আমার চরিত্র ভালোনা তাই তারার বেদম পিটিয়ে এবং মাথার চুল কেটে দিয়েছে।

এ ঘটনা সলুয়া গ্রামের রব্বানীর ছেলে আব্দুস সালাম ও তার স্ত্রী রেহেনা বেগম, আহমদ আলীর ছেলে ইমরান হোসেন (২৩) ও তার মা অজুফা বেগম, হাসান আলীর স্ত্রী শিউলি বেগম (২৬), সিরাজুল ইসলামের স্ত্রী বিউটি বেগম (৪২) ও জামাল হোসেনের স্ত্রী শাপলা খাতুনকে (৩৫) আটক করেছে পুলিশ।

চৌগাছা থানার ওসি (তদন্ত) এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় জড়িত সাত আসামীকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement