২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাগাতিপাড়ায় পুকুরে তিন মাসের শিশুর লাশ, মৃত্যু নিয়ে রহস্য

- প্রতীকী ছবি

নাটোরের বাগাতিপাড়ায় পুকুর থেকে তিন মাসের শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। অবুঝ ওই শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শনিবার বিকেলে উপজেলার বজরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম তানজিলা খাতুন ওরফে টিয়া পাখি। তিন মাস বয়সী নিহত শিশু তানজিলা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর এলাকার জামিরা গ্রামের তুষার আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাজুল ইসলাম টেনুর পালিত কন্যা তারিন বেগম শিশুটির জন্ম দেন। ওই শিশুর জন্মের পর থেকে তারিন বেগম পালিত বাবার বাড়ি বাগাতিপাড়া উপজেলার বজরাপুর গ্রামেই থাকেন। শনিবার বিকেলে শিশু তানজিলার নিখোঁজ হওয়ার খবর জানতে পারেন প্রতিবেশী ও পরিবারের লোকজন। একপর্যায়ে তাজুল ইসলামের বাড়ির পাশের পুকুরের পানিতে শিশুটির লাশ দেখতে পেয়ে উদ্ধার করা হয়। ঘটনা জানতে পেরে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তবে কিভাবে তিন মাসের শিশু পুকুরের পানিতে পৌঁছলো তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

এ বিষয়ে বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন বলেন, পুকুরের পানি থেকে তিন মাস বয়সী শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। তবে এতো ছোট শিশু কিভাবে পুকুরের পানিতে গেল তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হচ্ছে। রিপোর্ট পাওয়ার পরে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল