২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : যুবলীগ সভাপতি গ্রেফতার

গ্রেফতার হওয়া যুবলীগ নেতা রুবেল হোসাইন -

বগুড়ায় যুবলীগ নেতার ছুরিকাঘাতে শাহেদ (৩৫) নামের এক কাঠ ব্যবসায়ী খুন হয়েছেন। শুক্রবার দুপুরে বগুড়া সদরের নুনগোলা ঈদগাহ মাঠ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত শাহেদ বগুড়া সদরের পূর্ব আশোকোলা গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা রুবেল হোসাইনকে গ্রেফতার করেছে পুলিশ। পহ নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

স্থানীয় লোকজন জানান, দুপুরে স্থানীয় ন্যাংড়ার বাজারের একটি সেলুনে চুল কাটার সিরিয়াল দেয়া নিয়ে দুই যুবকের মধ্যে ঝগড়া হয়। এদের মধ্যে এক যুবক যুবলীগ নেতা রুবেলকে ফোন করে ডেকে আনে। রুবেল ন্যাংড়ার বাজারে পৌঁছে সেলুনের কর্মচারীদের ওপর চড়াও হয়। এসময় শাহেদের ছোট ভাই জাফরুল রুবেলকে বাধা দেয়। এতে রুবেল ক্ষুব্ধ হয়ে জাফরুলকে মারধর করে।

জাফরুল বাড়িতে গিয়ে বড় ভাই শাহেদকে ঘটনাটি জানালে শাহেদ ন্যাংড়ার বাজারের দিকে আসতে থাকে। পথিমধ্যে নুনগোলা ঈদগাহ মাঠের কাছে রুবেল ও তার সহযোগীদের সঙ্গে শাহেদের দেখা হলে ছোটভাই জাফরুলকে মারধরের কারণ জানতে চায়। এ নিয়ে দুইজনের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। একপর্যায়ে রুবেল ও তার সহযোগীরা শাহেদের বুকে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় আশেপাশের লোকজন শাহেদকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর তিনটার দিকে মারা যায় শাহেদ।

বগুড়া সদর থানার এসআই মঞ্জুরুল হক ভুঞা বলেন, তুচ্ছ ঘটনা কেন্দ্র করে শাহেদকে খুন করা হয়। ঘটনার পরপরই অভিযুক্ত রুবেলকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরও গ্রেফতারে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement