২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গরু ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নেয়ার দায়ে এসআই বরখাস্ত

-

সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর পোরজনা গ্রামের গরু ব্যবসায়ী আজাদ আলী শেখকে থানায় আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে ৯৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে আত্মসাতের অভিযোগে শাহজাদপুর থানার এসআই সামিউল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার রাতে তাকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে বলে জানা গেছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর পোরজনা গ্রামের গরু ব্যবসায়ী আজাদ আলী সেখসহ দুজনকে থানায় আটকে রেখে টাকা ৯৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে আত্মসাতের অভিযোগ করেন আজাদ আলী।

সিরাজগঞ্জের নবাগত পুলিশ সুপার হাসিবুল আলম বলেন, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) ফাহমিদা হক শেলীকে এ অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

গরু ব্যবসায়ী আজাদ আলীর অভিযোগ, হাটে গরু বিক্রি করে ফেরার পথে গত ১৪ জানুয়ারি আজাদ আলী সেখ ও নছিমন চালক স্বপনকে থানায় নিয়ে যান এসআই সামিউল ইসলাম। থানায় নিয়ে মামলার ভয়ভীতি দেখিয়ে আজাদের কাছ থেকে গরু বিক্রির ৩ লাখ ৩৮ হাজার টাকা ছিনিয়ে নেন। পরে রাত ৩ টার দিকে সাদা কাগজে টিপসই নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়। ওই সময় এসআই সামিউল ২ লাখ ৪৫ হাজার টাকা ফেরত দেন। বাকি ৯৩ হাজার টাকা রেখে ভয়ভীতি দেখিয়ে তাদের থানা থেকে বের করে দেন।

এ বিষয়ে আজাদ সেখ গত ১৭ জানুয়ারি অতিরিক্ত পুলিশ সুপারের (শাহজাদপুর সার্কেল) কাছে লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের ভিত্তিতে তাকে সাময়িকভাবে বরখাস্ত করে সিরাজগঞ্জ পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। 


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল