২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দেবর-ভাবীকে মেরে গাছের সাথে বেঁধে জায়গা দখল!

-

নওগাঁর রাণীনগরে নারী-পুরুষকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে বিবদমান জায়গায় দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। এসময় খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটককৃতদের উদ্ধার করে। এতে আহত শহিদুল মন্ডল ও ভাবী জান্নাতুন নেছাকে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার গুয়াতা গ্রামে।

আহত শহিদুলের ছোট ভাই আবু হানিফ মন্ডল জানান, দীর্ঘ দিন আগে তার ছোট বোন সাহারা খাতুন মেওয়া বাবার নিকট থেকে তাদের বসত বাড়ীসহ বেশ কিছু জায়গা-জমি দলিল করে নেয়। এ ঘটনায় সুষ্ঠু সমাধান করতে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তিরা কয়েক দফা বৈঠক করেও সুরাহা করতে পারেনি। ফলে আদালতে একটি বাটোয়ারা মামলা করেছেন শহিদুল ইসলাম। হঠাৎ করেই মঙ্গলবার সকালে তার বোন মেওয়া খাতুন বহিরাগত ভারাটিয়া লোকজন নিয়ে এসে বাড়ীর খলিয়ানে জায়গা দখল করে বাড়ী নির্মানের চেষ্টা করে। এসময় বাধা দিতে গেলে তার দুই ভাবী আঞ্জুয়ারা ও জান্নাতুন নেছা এবং ভাই শহিদুল ইসলামকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে বাড়ী নির্মাণ করতে থাকে।

এ সময় খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থলে পৌছে বাঁধন খুলে দিলে তাদেরকে আহত অবস্থায় নওগাঁ হাসপাতালে ভর্তি করান।

এ ব্যাপারে অভিযুক্ত সাহারা খাতুন মেওয়া বলেন, বাবার নিকট থেকে দলিল করে নেয়ার পর থেকে তারা আমার জায়গা ছেড়ে দিচ্ছে না। বাধ্য হয়ে স্থানীয় গণ্যমান্য লোকজনের পরামর্শে লোকজন নিয়ে ঘর করতে গিয়েছিলাম।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এ ঘটনায় উভয় পক্ষের নিকট থেকে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল