২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পুঠিয়ায় ভুয়া এমপি আটক

- ছবি: প্রতীকি

রাজশাহীর পুঠিয়ায় জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক ভুয়া এমপিকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ ফাঁড়িতে কৌশলে ডেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, ওই দিন পুঠিয়া-দুর্গাপুর সাংসদ ডা: মনসুর রহমান পরিচয় দিয়ে শিবপুরহাট পুলিশ ফাঁড়িতে নিজের অবৈধ গাড়ি ছেড়ে দিতে মোবাইল ফোনে নির্দেশ দেন জাহাঙ্গীর আলম। এতে পুলিশের সন্দেহ হলে তাকে পুলিশ ফাঁড়িতে এসে গাড়ি নিয়ে যেতে বলা হয়। পরে ওই প্রতারক ফাঁড়িতে উপস্থিত হলে তাকে আটক করা হয়। আটককৃত জাহাঙ্গীর আলম উপজেলার সদরের কৃষ্ণপুর গ্রামের মৃত মাজেদ গাঁইনের ছেলে।

শিবপুরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক কাজল কুমার নন্দী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল