২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পুঠিয়ায় নসিমনের ধাক্কায় পথচারী নিহত

- ছবি: প্রতীকি

রাজশাহীর পুঠিয়ায় ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় মনসুর রহমান (৬০) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ঢাকা-রাজশাহী মহাসড়কের শিবপুরহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই দিন দিন দুপুরে নাটোরের দিক থেকে গরু বোঝাই একটি নসিমন গাড়ী রাজশাহী সিটি হাটে যাচ্ছিল। পথে শিবপুরহাট নামক স্থানে আসামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী মনসুর রহমানকে সজরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে মূমূর্ষ অবস্থায় পুঠিয়া উপজেলা হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর নসিমন চালক পালিয়ে গেলেও গাড়ীটি জব্দ করা হয়েছে। নিহত মনসুর রহমান উপজেলার বিড়ালদহ গ্রামের মৃত তাহের মন্ডলের ছেলে।

শিবপুরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ী ইনচার্য ও উপ-পরিদর্শক কাজল কুমার নন্দী বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল