২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সৌদি আরবে গিয়ে ১৭ দিনের মাথায় আজগর আলীর মৃত্যু

- নয়া দিগন্ত

দীর্ঘ ১০বছর মালয়েশিয়ায় ছিলেন। সেখান দেশে ফিরে বাড়িতে ছিলেন এক বছর। এরপর জীবিকার তাগিদে আবারো স্ত্রী-পরিবার ছেড়ে সৌদি আরবে গিয়েছিলেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক সোনারপাড়া গ্রামের আজগর আলী সোনা (৪৫)। কিন্তু সৌদি আরবে যাওয়ার ১৭ দিনের মাথায় মারা যান তিনি। নিহত আজগর আলী জেলার শিবগঞ্জ উপজেলার কিচক সোনারপাড়া গ্রামের মৃত আকবর আলী সোনারের ছেলে।

জানা যায়, মাত্র ১৭দিন আগে সৌদি আরব পৌছানো আজগর আলী হঠাৎ বুকের ব্যাথা নিয়ে অসুস্থ্য হয়ে পড়লে তাকে মদীনার আল-আনছার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় বুধবার দিবাগত রাত ৩টার দিকে ইন্তেকাল করেন। তার স্ত্রী, এক ছেলে ও মেয়ে রয়েছে।

আজগর আলীর ছেলে আবু রায়হান জানান, তার বাবার ইচ্ছে ছিলো রাসুল (সাঃ) এর পবিত্র নগরী মদীনা শরিফে যেন তার শেষ ঠিকানা হয়। তাই তার ইচ্ছে অনুযায়ী তাকে মদীনা শরিফে দাফন করা হবে।

এদিকে আজগর আলীর মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে এখন চলছে শোকের মাতম।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

সকল