১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পোরশায় টলি দুর্ঘটনায় হতাহত ২

-

নওগাঁর পোরশায় নিয়ন্ত্রণ হারিয়ে ইঞ্জিনচালিত টলি দুর্ঘটনায় জুয়েল (২৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় মজিবর রহমান (৪০) নামে অপর এক ব্যক্তি আহত হয়েছেন। নিহত জুয়েল উপজেলার মিছিরা মলপাড়া গ্রামের আজিজুলের ছেলে এবং আহত মজিবর একই গ্রামের মৃত সোবহানের ছেলে।

জানাগেছে, হতাহতরা সোমবার সরাইগাছি থেকে ইঞ্জিনচালিত টলিযোগে নিতপুরে যাওয়ার সময় বেলা ১২টায় ছাতনতলী নামক স্থানে এসে দুর্ঘটনার শিকার হন। জুয়েল ঘটনাস্থলেই মারা যান, মজিবরকে উদ্ধার করে পোরশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পোরশা থানা অফিসার ইনচার্জ শাহিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন এবং লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান। তবে কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল