১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৫

নাটোরে দুই বাসের সংঘর্ষে দুইজন নিহত হয়েছে - ছবি : নয়া দিগন্ত

নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়ার কাশিয়াবাড়ি ব্রিজ এলাকায় দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং আরো ২৫ জন আহত হয়েছে। আহতদের নাটোর আধুনিক সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বুধবার সকাল সোয়া ৯টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ি এলাকায় গাইবান্ধা থেকে রাজশাহীগামী নান্নু পরিবহন নামে যাত্রিবাহী একটি বাসের সাথে বিপরীতমুখী রাজশাহী থেকে রংপুরগামী যাত্রিবাহী বাস নিশিতা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিশিতা পরিবহনের হেলপার লিখন (৪০) নিহত হয়। আহতদের হাসপাতালে নেয়ার পর নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন নান্নু পরিবহনের যাত্রী ফারুক হোসেন (২৩) নিহত হয়।

নিহত লিখন নাটোর সদর উপজেলার তেবারিয়া এলাকার বাসিন্দা এবং ফারুক হোসেন দিঘাপতিয়ার চকফুলবাড়ী গ্রামের সাবেদ আলীর ছেলে।

খবর পেয়ে নাটোর ফায়ার স্টেশন কর্মিরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন নাটোর ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক আসাদুল ইসলাম ও হাইওয়ে পুলিশের এস আই মোয়াজ্জেম হোসেন।

আহতদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের একজন চিকিৎক, সিংড়া গোল ই আফরোজ সরকারি কলেজের সহকারী অধ্যাপক তৌফিকুল ইসলাম ও পুঠিয়া ইসলামীয়া মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ইন্তাজ আলীসহ ২৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার পর পরই ঘটনাস্থল এবং নাটোর আধুনিক সদর হাসপাতালে আহতদের চিকিৎসাস্থল পরিদর্শন করেছেন নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা।


আরো সংবাদ



premium cement
সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র

সকল