২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জয়পুরহাটে বিপুল পরিমাণ অস্ত্র গোলাবারুদ উদ্ধার : যুবলীগ নেতাসহ আটক ২

জয়পুরহাটে বিপুল পরিমাণ অস্ত্র গোলাবারুদ উদ্ধার : যুবলীগ নেতাসহ আটক ২ - ছবি : নয়া দিগন্ত

জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউনিয়নের ‘জামালগঞ্জ চারমাথা’ নামক এলাকার একটি মার্কেটে অভিযান চালিয়ে ওই মার্কেটের কয়েকটি দোকান ঘরের ভেতর থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে পুলিশ। এ সময় আট মামলার আসামি যুবলীগ নেতা রঞ্জুসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোর রাতে গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে পুলিশ এ অভিযান চালায়। আটককৃতরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার জামালপুর গ্রামের ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রঞ্জু সরকার ও একই উপজেলার জিয়াপুর গ্রামের আক্কাস আলী। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে জয়পুরহাট থানায় মামলা হয়েছে। 

রুকিন্দিপুর ইউপির চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান কবির এপ্লব জানান, রঞ্জু সরকার জামালপুর ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহরিয়ার খান জানান, সদর উপজেলার জামালপুরের ‘জামালগঞ্জ চারমাথা’ এলাকার সওদাগর মার্কেটে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেয়ে আজ ভোর রাতে পুলিশ তল্লাসী চালায়। ওই সময় ওই মার্কেটের ৩/৪টি দোকান ঘরের ভেতর লুকিয়ে রাখা তিনটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, চারটি ম্যাগাজিন, ছয়টি ককটেল ও ২৫টি সামুরাই (দেশীয় অস্ত্র) জব্দ করা হয়। আটককৃতরা দেশীয় অস্ত্র তৈরিসহ গোপনে ভারত থেকে অবৈধপথে আগ্নেয়াস্ত্র পাচার করে এনে অন্য সন্ত্রাসীদের কাছে বেচাকেনা করে আসছিল। রঞ্জু সরকারের বিরুদ্ধে অস্ত্র, ছিনতাই, ডাকাতিসহ ৮টি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement