২১ জানুয়ারি ২০২০

মঞ্চে বসার চেয়ার না পাওয়ায় বিজয় দিবসের অনুষ্ঠান বয়কট আ’লীগ সভাপতির

-

মহান বিজয় দিবসে নাটোরের লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মঞ্চে বসার আসন না পেয়ে অনুষ্ঠান বয়কট করলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। এ ঘটনায় আক্ষেপ করে সাংবাদিকদের বলেন , ক্ষমতাশীন দলের একজন উপজেলা সভাপতির মঞ্চে আসন না থাকা কষ্টের ব্যাপার।

স্থানীয় সূত্রে জানা যায়, লালপুরের শহীদ জননেতা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে যোগদানের জন্য লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু মঞ্চে উপস্থিত হন। মঞ্চে সভাপতির জন্য নির্ধারিত আসন না থাকায় কিছু সময় অপেক্ষা করেন। কিন্তু আয়োজক কমিটি চেয়ারের ব্যবস্থা না করায় এবং উপস্থিতদের মধ্যে কেউ আসন না ছাড়ায় অনুষ্ঠান বয়কট করে ফিরে যান তিনি।

এ ব্যাপারে আফতাব হোসেন ঝুলফু জানান, আমন্ত্রন পেয়ে লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবসের অনুষ্ঠানে গিয়েছিলাম। স্বাধীনতা, সংগ্রামের দল আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় প্রতিবার এ অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের জন্য আসনের ব্যবস্থা করা হয়। এবার গিয়ে এর ব্যতয় দেখতে পেলাম, আসন না পেয়ে ফিরে এসেছি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আর দলের থানা সভাপতির আসন নাই।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান, লালপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতির জন্য একটি আসন নির্ধারিত ছিল, কিন্তু কেউ সেই আসনের লিখিত স্টিকারটি উঠিয়ে ঐ আসনে বসেছেন। অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকায় বিষয়টি তাৎক্ষনিক জানতে পারিনি। জানতে পেরে বিষয়টি নিয়ে আওয়ামী লীগ সভাপতির সাথে কথা বলেছি। বিষয়টি দুঃখজনক, যারা স্টিকারটি উঠিয়ে এহেন অপ্রীতিকর ঘটনার অবতার করেছেন তারা কাজটি ঠিক করেননি।

 


আরো সংবাদ

শ্রীপুরে স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ পর্তুগালে আ’লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১ ৩০ জুন পর্যন্ত জরিমানা ছাড়া গাড়ির কাগজপত্র হালনাগাদের সুযোগ শপথ নিলেন মোছলেম উদ্দিন এমপি খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ১১ ফেব্রুয়ারি সিলিন্ডার গ্যাসের মূল্য নির্ধারণে পদক্ষেপ জানতে হাইকোর্টের রুল স্কাউটিংয়ের শিক্ষা জীবনে প্রতিফলন করা গেলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে : রাষ্ট্রপতি ঢাকায় ৫৪ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ ভারতে মুসলিম জনসংখ্যা বৃদ্ধির হার কমছে উড়োজাহাজের নাটবল্টু খুলে লুকিয়ে স্বর্ণ আনছে কারা? ঢাকার ট্রাফিক সিগনালে অব্যবস্থাপনার প্রতিবেদন দাখিলের নির্দেশ

সকল




krunker gebze evden eve nakliyat