১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সিংড়ায় ফাঁদ পেতে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

সিংড়ায় ফাঁদ পেতে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নাটোরের সিংড়া থেকে আন্তঃজেলা ৩ ডাকাতকে আটক করেছে র‌্যাব-৫। শনিবার ভোর রাতে উপজেলার কৈগ্রামের আলহাজ্ব এমদাদুল হক দুলালের বসত বাড়িতে ডাকাতি চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়। উদ্ধার করা হয় একটি রিভালবার, ৫টি দেশীয় অস্ত্র ও ৫ রাউন্ড গুলি। এসময় দুই র‌্যাব সদস্য আহত হয়। 

র‌্যাব সূত্রে জানা যায়, শুক্রবার বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া উপজেলার কৈগ্রাম উত্তর পাড়ার আলহাজ্ব এমদাদুল হক দুলালের বসত বাড়িতে ডাকাতির পূর্ব পরিকল্পনার খবর পায় র‌্যাব-৫। পরে রাজশাহী এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমানের নেতৃত্বে শুক্রবার আলহাজ এমদাদুল হক দুলালের বসত বাড়িতে অবস্থান নেয়। পরে গভীর রাতে ১০ থেকে ১১ জনের একটি আগ্নেয়াস্ত্র সহ বিভিন্ন অস্ত্রশস্ত্রে সজ্জিত ডাকাত দল এমদাদুল হক দুলাল এর বসত বাড়িতে হানা দেয়। এ সময় পূর্ব হতে অবস্থানরত ওঁৎ পেতে থাকা র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। এতে র‌্যাবের আভিযানিক দল পাল্টা গুলি চালালে ডাকাত দল ছত্রভঙ্গ হয়ে পালাতে থাকে।

র‌্যাব সদস্যরা তাদের পিছু ধাওয়া করে নন্দীগ্রাম থানার গোচন গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে সাইফুল ইসলাম (৪৬), নওগাঁ সদরের ভবানীগাতি গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে মোঃ ইসলাম (৪৫), সিংড়া উপজেলার মালকুড় গ্রামের মনতাজ উদ্দিনের ছেলে মোঃ বুলবুল আহমেদকে (১৯) গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ১টি রিভালবার, ৫টি দেশীয় ধারালো অস্ত্র ও ৫ রাউন্ড গুলি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

 


আরো সংবাদ



premium cement
‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম

সকল