২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাবি স্টেশনে দুর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রেন

-

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্টেশন কাছ থেকে অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে পাবনা এক্সপ্রেস ট্রেন। বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয় স্টেশনের কাছে রাজশাহীগামী এই ট্রেনটি রক্ষা পায়। পরে লাইন মেরামত করে আধঘন্টা পর ট্রেনটি ছেড়ে যায় এবং লাইনটি স্বাভাবিক হয়।

রাজশাহী রেলওয়ে স্টেশন সূত্র জানায়, বিশ্ববিদ্যালয় স্টেশনের পাশে রেল লাইন ভেঙে যায়। এক ব্যক্তি সেটি দেখতে পেয়ে স্থানীয় গেটম্যান রাজু আহম্মেদকে অবহিত করে। গেটম্যান দ্রুত সেটি দেখতে যান। এ সময় পাবনা এক্সপ্রেস ট্রেন রাজশাহীর দিকে আসছিল। গেটম্যান দ্রুত একটি লাল কাপড় টাঙ্গিয়ে ট্রেনটি থামিয়ে দেন। এরপর রেললাইনের ভাঙ্গা অংশ মেরামত করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।

গেটম্যান রাজু আহম্মেদ জানান, কোন ট্রেন যাওয়ার সময় লাইনটি ভেঙ্গেছে তা নিশ্চিত নয়। তবে ধারণা করা হচ্ছে সর্বশেষ সকাল ৯টার দিকে রহনপুরগামী শাটল ট্রেন সেখান দিয়ে অতিক্রমের সময় সেটি ভাঙতে পারে। কেননা এর আগে ওই লাইনের উপর দিয়ে ঢাকাগামী বনলতা ও সিল্কসিটি, রাজবাড়িগামী মধুমতি এবং খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেন গেছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল