২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মোবাইলে কথা বলতে বারণ করায় গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

- ফাইল ছবি

বগুড়ার শিবগঞ্জে মোবাইলে কথা বলতে বারণ করায় এক সন্তানের জননী মৌসুমী আক্তার (১৯) এক গৃহবধূ বিষপানে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি উপজেলার কিচক ইউনিয়নের ছাতিয়ান পাড়া গ্রামে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের মোজাফফর হোসেনের ছেলে মোরশেদুল ইসলাম পাশের আটমুল ফেনীগ্রামের মো. মোকারম হোসেনের মেয়ে মোছা. মৌসুমী আক্তারকে বিগত ৩/৪ বছর আগে বিয়ে করেন। বিয়ের পরে কিছুদিন ভালোই চলে। দাম্পত্য জীবনে তাদের একটি কন্যা সন্তান আছে। সম্প্রতি মোবাইলে কথা বলা নিয়ে মোরশেদুল স্ত্রীকে সন্দেহ করতে থাকে। তৈরী হয় স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব-বিরোধ।

এ নিয়ে তাদের মধ্যে কলহ-বিবাদ লেগেই থাকতো। বুধবার রাতে ওই বিরোধকে কেন্দ্র করে মোরশেদুল স্ত্রীকে মারধর করলে মৌসুমী রাগে ক্ষোভে বিষ পান করলে হাসপাতালের নেয়ার পথে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সে মারা যায়।

ঘটনারপর শিবগঞ্জ থানার সাব ইন্সপেক্টর মোহাম্মদ আলী ও কিচক ইউপি চেয়ারম্যান এবিএম নাজমুল কাদির শাহজাহান চৌধুরী ঘটনাস্থলে যান। পরে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া মর্গে প্রেরণ করেন। মৌসুমীর বাবা মোকারম হোসেন, জানান কি কারনে তার মেয়ে বিষ খেয়েছে তাদের জানা নেই। এই ঘটনারপর স্বামী মোরশেদুলসহ স্বজনরা গা-ঢাকা দিয়েছে।


আরো সংবাদ



premium cement