film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৯ ফেব্রুয়ারি ২০২০

মোবাইলে কথা বলতে বারণ করায় গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

বগুড়ার শিবগঞ্জে মোবাইলে কথা বলতে বারণ করায় এক সন্তানের জননী মৌসুমী আক্তার (১৯) এক গৃহবধূ বিষপানে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি উপজেলার কিচক ইউনিয়নের ছাতিয়ান পাড়া গ্রামে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের মোজাফফর হোসেনের ছেলে মোরশেদুল ইসলাম পাশের আটমুল ফেনীগ্রামের মো. মোকারম হোসেনের মেয়ে মোছা. মৌসুমী আক্তারকে বিগত ৩/৪ বছর আগে বিয়ে করেন। বিয়ের পরে কিছুদিন ভালোই চলে। দাম্পত্য জীবনে তাদের একটি কন্যা সন্তান আছে। সম্প্রতি মোবাইলে কথা বলা নিয়ে মোরশেদুল স্ত্রীকে সন্দেহ করতে থাকে। তৈরী হয় স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব-বিরোধ।

এ নিয়ে তাদের মধ্যে কলহ-বিবাদ লেগেই থাকতো। বুধবার রাতে ওই বিরোধকে কেন্দ্র করে মোরশেদুল স্ত্রীকে মারধর করলে মৌসুমী রাগে ক্ষোভে বিষ পান করলে হাসপাতালের নেয়ার পথে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সে মারা যায়।

ঘটনারপর শিবগঞ্জ থানার সাব ইন্সপেক্টর মোহাম্মদ আলী ও কিচক ইউপি চেয়ারম্যান এবিএম নাজমুল কাদির শাহজাহান চৌধুরী ঘটনাস্থলে যান। পরে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া মর্গে প্রেরণ করেন। মৌসুমীর বাবা মোকারম হোসেন, জানান কি কারনে তার মেয়ে বিষ খেয়েছে তাদের জানা নেই। এই ঘটনারপর স্বামী মোরশেদুলসহ স্বজনরা গা-ঢাকা দিয়েছে।


আরো সংবাদ

মহান একুশে উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাব গ্রহণের মধ্য দিয়ে সংসদ অধিবেশন সমাপ্ত মুজিববর্ষ নিয়ে অতি উৎসাহী না হতে দলীয় এমপিদের নির্দেশনা প্রধানমন্ত্রীর আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা আজ চাঁদাবাজির প্রতিবাদে বুড়িগঙ্গারনৌকা মাঝিদের মানববন্ধন আজ থেকে সোনার দাম আবার বেড়েছে ভরি ৬১৫২৭ টাকা আজ থেকে ঢাকার ১৬ ওয়ার্ডের সবাইকে খাওয়ানো হবে কলেরার টিকা ঘুষ দাবিকে কেন্দ্র করে টঙ্গী ভূমি অফিসে তুলকালাম কোম্পানি (সংশোধন) বিল পাস সংসদে সিটি ইউনিভার্সিটির ভিসিকে তলব আর্থিক স্বচ্ছতা নিশ্চিত বিশ্ববিদ্যালয়ে স্থায়ী পিডি নিয়োগ চায় ইউজিসি

সকল