১৫ ডিসেম্বর ২০১৯

মুখে সুপার গ্লু দিয়ে ছিনতাই

বগুড়ার ধুনট উপজেলায় সাইফুল ইসলাম (৪৫) নামের এক চালকের মুখের ভেতর সুপার গ্লু আঠা দিয়ে ও হাত-পা বেঁধে রাস্তার পাশে নিক্ষেপ করে তার অটোভ্যান ছিনতাই করেছে যাত্রীবেশী দুর্বৃত্তরা। সে ধুনট সদরের কলেজপাড়া গ্রামের সিদ্দীক হোসেনের ছেলে। গত রোববার রাত ৯টায় ধুনট-সোনাহাটা পাকা সড়কের সরুগ্রাম এলাকার ফাঁকা জায়গায় এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম অন্যান্য দিনের ন্যায় রোববার রাত সাড়ে ৮টায় ধুনট শহর থেকে ৪ জন যাত্রী নিয়ে সোনাহাটা বাজারের দিকে রওনা হয়। পথিমধ্যে সরুগ্রাম এলাকায় ফাঁকা রাস্তায় পৌছুলে যাত্রীবেশী ছিনতাইকারীরা সাইফুলের অটোভ্যানের গতি থামিয়ে দেয়।

এরপর ছিনতাইকারীরা চালক সাইফুল ইসলামের মুখের ভেতর সুপার গ্লু আঠা দিয়ে মুখ বন্ধ করে দিয়ে হাত ও পা বেঁধে রাস্তার পাশে ফেলে দিয়ে তার অটোভ্যান গাড়িটি নিয়ে যায়। পরে এক পথচারী ঘটনাস্থলে সাইফুলের গোঙ্গানীর শব্দ পেয়ে থানায় খবর দেয়।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, সাইফুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২১৫৬৩)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৯৯০৭)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫০৪৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৩৩৬১)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২১৫০)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৪৮৬)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৪৬৩)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৭২৬)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৫১৮)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (৮৬৯৫)



hacklink Paykwik Paykasa
Paykwik