২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কবরস্থানের পাশ থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতার ১

কবরস্থানের পাশ থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতার ১ - নয়া দিগন্ত

বগুড়ার গোয়েন্দা পুলিশ শহরের একটি গোরস্থানের পাশ থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ তৌহিদুল ইসলাম নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। সে শহরের মালতীনগর দক্ষিণপাড়ার তামজিদ হোসেনের ছেলে।

গোয়েন্দা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার জানানো হয়, জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার সন্ধায় শহরতলীর শাকপালা পূর্বপাড়ার মরহুম ছফের উদ্দিন আকন্দ এর পারিবারিক কবরস্থানের পার্শ্বে ১টি ৭ পয়েন্ট ৬৫ বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি সহ তৌহিদুল ইসলাম সোহেলকে (৩০) গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদে ওই কবরস্থানের জঙ্গলের ভিতর থেকে আরো ২টি দেশীয় তৈরী ওয়ান শুটার পাইপগান, ৬টি চাপাতি ও ২টি ককটেল উদ্ধার করা হয়। এই ঘটনায় শাজাহানপুর থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

গোয়েন্দা পুলিশের অপর একটি টীম বগুড়া শাজাহানপুর থানা এলাকায় অভিযান চালিয়ে ৫০০পিচ ইয়াবা ট্যাবলেটসহ শরিফুল ইসলাম (২৬), শাহীন মন্ডল (৩৮) ও হারুনুর রশিদ শামীম (২৯) নামের তিনজনকে গ্রেফতার করেছে। এছাড়া পৃথক অভিযানে ৯৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ শাহীন (৩০), মিনহাজ সুমন (৩২), শ্রী নিহার রঞ্জন (৩৯), আবু সালেহ (২৫), বাবুল আলী (৩০) ও মেহেদী হাসানকে (২৫) পুলিশ গ্রেফতার করেছে। আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। 


আরো সংবাদ



premium cement