২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী

যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী - ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশে আয়শা খাতুন (২৬) নামের এক সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  মঙ্গলবার বিকেলে উপজেলার সগুনা ইউনিয়নের কাটাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধুর মৃত্যুর বিষয়টি তাড়াশ থানার ওসি মোঃ মাহবুবুল আলম নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, কাটাবাড়ী গ্রামের আলী আকন্দের মেয়ে আয়শা খাতুনের সাথে একই গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ বিল্লাল হোসেন (২৮) এর প্রায় পাঁচ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের সময় আলী আকন্দ মেয়ের সূখের কথা ভেবে নগদ টাকা, স্বর্নালংকার ও আসবাবপত্রসহ প্রায় ২ লাখ টাকার যৌতুক প্রদান করেন।

নিহত গৃহবধুর বাবা আলী আকন্দ অভিযোগ করেন, তারপরও যৌতুক লোভী স্বামী বিল্লাল হোসেন ও তার পরিবারের লোকজন ফের ১ লাখ টাকা যৌতুক দাবী করে প্রায়ই তার মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল।  এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে যৌতুকের দাবীতে স্বামী বিল্লাল হোসেন তার স্ত্রীকে বেধরক মারপিট করে।

একপর্যায়ে আবারোও আয়শাকে শারীরিকভাবে নির্যাতন করার সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে শশুরবাড়ির লোকজন তার লাশ ঝুলিয়ে রেখে গৃহবধুর বাবার বাড়িতে আয়শা খাতুনের আত্মহত্যার খবর পাঠায়।  এ রিপোর্ট লেখা কালীন সন্ধ্যায় তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু করেছেন।

এ ঘটনায় উল্লাপাড়া সার্কেলের এএসপি গোলাম রহমান জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।


আরো সংবাদ



premium cement