২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্ত্রীকে পিটিয়ে মাথা ন্যাড়া করে দিলেন স্বামী

স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলেন স্বামী - নয়া দিগন্ত

বগুড়ার নন্দীগ্রামে তুচ্ছ ঘটনায় গৃহবধুর মাথার চুল মুড়িয়ে ন্যাড়া করে দিয়েছেন স্বামী। বৃহস্পতিবার রাতে উপজেলার ইউসুফপুর গ্রামে এ ঘটনার পর শ্বশুর বাড়ির লোকজন মারজিয়া আকতার রূপালী নামের ওই গৃহবধূকে বাড়ির একটি ঘরে আটকে রাখেন। শুক্রবার সকালে রূপালী তার বাবা-মাকে খবর দিলে তারা এসে তাকে উদ্ধার করেন। পরে পুলিশ রূপালীর স্বামী মোশারফ আলীর পুত্র মোরশেদুল ইসলামকে আটক করে।

নন্দীগ্রাম থানার ওসি শওকত কবীর জানান, বৃহস্পতিবার দুপুরে রূপালীর হাত থেকে আচারের বয়াম মেঝেতে পড়ে ভেঙে যায়। এ নিয়ে শাশুড়ি বেবি বেগমের সাথে তার ঝগড়া হয়। স্বামী মোরশেদুল রাতে বাসায় ফিরে এ ঘটনা শুনে স্ত্রীকে বেধড়ক মারপিট করেন। একপর্যায়ে তার মাথার চুল মুড়িয়ে ন্যাড়া করে দেন। ঘটনার পর স্বামী ও শাশুড়ি রূপালীকে একটি ঘরে আটকে রাখেন।

শুক্রবার সকালে রূপালী কৌশলে মোবাইলফোনে নাটোরের সিংড়া উপজেলায় তার বাবা-মাকে খবর দিলে তারা এসে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ইউসুফপুরে গিয়ে রূপালীর স্বামী মোরশেদকে আটক করে। এ ঘটনায় রূপালীর মা মঞ্জুয়ারা বেগম দুপুরে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন বলে ওসি শওকত কবীর জানান।

গৃহবধূর মা মঞ্জুয়ারা বেগম জানান, ৯ মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে মটরসাইকেল কিনবে বলে শ্বশুর বাড়িতে চাপ প্রয়োগ করে। শ্বশুর ৫০ হাজার টাকাও দেয়। পরে আবার মাছ চাষ করার জন্য দুই দফায় ১ লাখ টাকা নেয় মোরশেদুল।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জের প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল