১৪ ডিসেম্বর ২০১৯

বগুড়ায় লবণ গুজবে আটক ৪৪, জরিমানা ৭ জনের

বগুড়ায় লবন গুজবে আটক ৪৪, জরিমানা ৭ জনের - ফাইল ছবি

বগুড়ায় লবণ গুজবে মুল্য বৃদ্ধি করায় ও কৃত্রিম সংকট সৃষ্টির অপরাধে বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং পুলিশ ৪৪ জনকে আটক করেছে। একই সময় ৭জনকে জরিমানা করা হয়েছে। 

কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান জানান, গুজবের কারণে মুল্য বৃদ্ধি করায় ৪ ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী শেখ জানান, শেরপুর পৌর এলাকার ব্যবসায়ী আসাদ দত্ত দ্বিগুন মুল্য নেয়ায় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও গাড়িদহ বাজারের ব্যবসায়ী আব্দুল হামিদকে একই অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানা জানান, এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আটককৃত আরো ৯ জনের বিচার কাজ চলছে।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, শহরের বিভিন্ন বাজার থেকে লবনের অতিরিক্ত দাম নেয়ায় ১৭ জনকে আটক করা হয়েছে। অভিযান অব্যহত রয়েছে।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ জানিয়েছেন, জেলায় লবন নিয়ে গুজন ছড়ানোর অভিযোগে ৪৪জনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ

দুই মন্ত্রীর ভারত সফর বাতিল নিয়ে আনন্দবাজার পত্রিকার বিশ্লেষণ (১২৩৬৫)দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (১১৭৫৭)আসাম রণক্ষেত্র, নিহত ৫, আক্রান্ত নেতা-মন্ত্রীর বাড়ি (১১৪২২)গৌহাটিতে বাংলাদেশ হাইকমিশনের গাড়িবহরে হামলা (১০২৯৩)সানিয়ার বোনকে বিয়ে করলেন আজহারের ছেলে (১০২০৩)ভারত সফর বাতিল করেছেন জাপানের প্রধানমন্ত্রী! (৯৮০৯)বিজিবির হাতে আটক হওয়ার পর যা বললেন ভারতের নাগরিক ক্ষিতিশ (৮১১৯)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৭৭৫৩)পররাষ্ট্রমন্ত্রীর পর স্বরাষ্ট্রমন্ত্রীর ভারত সফরও বাতিল (৭১৬৬)ব্যতিক্রমী সেঞ্চুরি করলেন বুমবুম আফ্রিদি (৭০২১)



hacklink Paykwik Paykasa
Paykwik