২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মা ও দুই মেয়ের মৃত্যু

-

দুই মেয়েকে নিয়ে যানবাহনের জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন মা। হঠাৎ একটি ট্রাক এসে চাপা দিয়ে যায় তাদের। মৃত্যুর কোলে ঢলে পড়েন মা এবং তার দুই মেয়ে। আহত হয়েছেন আরো একজন।

নওগাঁ সদর উপজেলায় আজ সকাল ৯টায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার ধোপাইপুর গ্রামের শহীদের স্ত্রী আদরী বেগম (৩৫), মেয়ে সম্পা (৬) ও সুমি (৮)।

নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানিয়েছেন, নিহতরা ওই উপজেলার নওগাঁ-রাজশাহী সড়কের ডাক্তার বাড়ি মোড় সংলগ্ন বটতলা নামক স্থানে সকালে যানবাহনের জন্য রাস্তার পাশে অপেক্ষা করছিলেন। সে সময় নওগাঁ থেকে রাজশাহীগামী ঢাকা মেট্রো-টা-১৮-২০০০ নম্বর দ্রুতগামী ট্রাকটি তাদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই মা আদরী বেগম এবং মেয়ে সম্পা মারা যায়। দুর্ঘটনায় আদরী বেগমের বাবা আব্দুল জলিল (৬৫) এবং অপর মেয়ে সুমি (৮) মারাত্মকভাবে আহত হন। সংবাদ পেয়ে ফায়ারসার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান এবং নিহতদের লাশ পুলিশের হাতে হস্তান্তর করে।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, আহতদরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সুমির মৃত্যু হয়। আব্দুল জলিল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ট্রাকের চালক এবং অন্যরা ট্রাকটি সেখানে ফেলে পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ



premium cement