২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নওগাঁয় অটোরিকশা চালকের লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

নওগাঁর হাঁসাইগাড়ী বিল থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অটোরিকশা চালকের নাম ভজেন্দ্রনাথ দেবনাথ। তিনি জেলার লস্করপুর গ্রামের ভূপেন্দ্রনাথ দেবনাথের ছেলে। রোববার (১৭ নভেম্বর) সকাল ৭টায় ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নওগাঁ সদর মডেল থানার ওসি (তদন্ত) ফায়সাল বিন আহসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রোববার সকালে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তার অটোরিকশাটি ছিনতাই করে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে দুর্বৃত্তরা।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল