১৫ ডিসেম্বর ২০১৯

বগুড়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বৃহস্পতিবার সকালে বগুড়া শহর থেকে ৪ কিলোমিটার পূর্বে অদ্দিরগোলা (জিগাতলা) বাজারে প্রকাশ্যে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ব্যবসায়ীর নাম আব্দুর রহিম (৫২)। তিনি শহরের চকঝপু এলাকার মোজাহার সর্দারের পুত্র।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মাছ ব্যবসায়ী আব্দুর রহিম বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বগুড়া-চন্দনবাইশা সড়কের অদ্দিরগোলা বাজারে একটি দোকানের সামনে মোটরসাইকলে বসে কথা বলার সময় পেছন থেকে তার উপর হামলা চালায় একদল যুবক। এ সময় তিনি ঘটনাস্থলেই মারা যান।

পরে নিহতের লাশ উদ্ধার করে ময়াতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়। পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২১৫৬৩)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৯৯০৭)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫০৪৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৩৩৬১)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২১৫০)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৪৮৬)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৪৬৩)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৭২৬)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৫১৮)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (৮৬৯৫)



hacklink Paykwik Paykasa
Paykwik