১৫ ডিসেম্বর ২০১৯

ধুনটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী কিশোর নিহত

বগুড়া জেলার ধুনট উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জনি আকন্দ (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে । বুধবার সন্ধ্যা ৭টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত জনি উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের বড়বিলা গ্রামের আলাউদ্দিন আকন্দের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ১১টায় জোড়খালী গ্রামের স্বপন নামের এক বন্ধুর মোটরসাইকেলে চড়ে জনি আকন্দ ধুনট আসছিল। পথিমধ্যে বড়বিলা গ্রামের সরকার বাড়ির সামনে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় জনি আকন্দ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টায় জনি আকন্দ মারা যায়। বৃহস্পতিবার সকাল ৯টায় বড়বিলা গ্রামে তার দাফন সম্পন্ন হয়েছে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জনি আকন্দ মারা গেছে। এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ কারনে ধুনট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। সূত্র : বাসস।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২১৫৬৩)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৯৯০৭)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫০৪৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৩৩৬১)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২১৫০)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৪৮৬)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৪৬৩)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৭২৬)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৫১৮)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (৮৬৯৫)



hacklink Paykwik Paykasa
Paykwik