১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ধুনটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী কিশোর নিহত

- প্রতীকী ছবি

বগুড়া জেলার ধুনট উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জনি আকন্দ (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে । বুধবার সন্ধ্যা ৭টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত জনি উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের বড়বিলা গ্রামের আলাউদ্দিন আকন্দের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ১১টায় জোড়খালী গ্রামের স্বপন নামের এক বন্ধুর মোটরসাইকেলে চড়ে জনি আকন্দ ধুনট আসছিল। পথিমধ্যে বড়বিলা গ্রামের সরকার বাড়ির সামনে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় জনি আকন্দ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টায় জনি আকন্দ মারা যায়। বৃহস্পতিবার সকাল ৯টায় বড়বিলা গ্রামে তার দাফন সম্পন্ন হয়েছে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জনি আকন্দ মারা গেছে। এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ কারনে ধুনট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement