১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

গাজীপুর থেকে অপহরণ,সিলেটে নিয়ে ধর্ষণ 

-

গাজীপুরের চান্দুরা চৌরাস্তা এলাকা থেকে দশ বছর বয়সী এক শিশু কন্যাকে অপহরণের পর সিলেটে এনে একাধিকবার ধর্ষণ করে অপরহণকারীরা। একই সাথে তাকে এক লাখ টাকায় বিক্রি করারও চেষ্টা করেছিল। গত ৩১ অক্টোবর অপহরণ করে নিয়ে আসার পর অপহৃত শিশুটির নানীর কাছে দুই লাখ টাকা মুক্তিপণও দাবি করা হয়েছিল।

ঘটনার ১২ দিন পর বুধবার ভোররাতে সিলেটের দক্ষিণ সুরমার নিশ্চিন্তপুর মোল্লাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। আটক করা হয় তাহির আলী (২০) নামে এক অপহরণকারীকেও। সে ওই গ্রামের মুজিবুর রহমানের পুত্র। প্রযুক্তির মাধ্যমে অপহরনকারীদের অবস্থান শনাক্তে পর এ অভিযান চালায় র‌্যাব।

র‌্যাব-৯ এর সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে উপ-অধিনায়ক মেজর শওকাতুল মোনায়েম জানান, গত ৩১ অক্টোবর ভিকটিম (১০) ও তার নানি কেনাকাটা করার উদ্দেশ্যে চান্দুরা চৌরাস্তায় পৌঁছালে দুইজন অপরিচিত লোক তাদেরকে নাস্তা করার জন্য প্রস্তাব দেয় এবং ফুসলিয়ে পার্শ্ববর্তী হোটেলে নিয়ে যায়। সেখানে নাস্তার সাথে চেতনানাশক ঔষধ সেবন করিয়ে নানিকে অজ্ঞান করে নাতনিতে নিয়ে পালিয়ে যায় তারা। এসময় নানির মোবাইল ফোনটিও নিয়ে আসে তারা। নানির জ্ঞান ফেরার পর অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে তার নিজের হারিয়ে যাওয়া মোবাইলে ফোন করলে অপহরণকারী দলের সদস্যরা দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় অপহৃতকে মেরে ফেলার হুমকি দেয়। এ বিষয়ে গত ৭ নভেম্বর নানি বাদী হয়ে গাজীপুরের বাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব -৯ এর একটি বিশেষ দল অপরহণকারীদের অবস্থান শনাক্ত করে অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার এবং এক অপহরণকারীকে আটক করতে সক্ষম হয়।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর

সকল