১৬ ডিসেম্বর ২০১৯

গাজীপুর থেকে অপহরণ,সিলেটে নিয়ে ধর্ষণ 

-

গাজীপুরের চান্দুরা চৌরাস্তা এলাকা থেকে দশ বছর বয়সী এক শিশু কন্যাকে অপহরণের পর সিলেটে এনে একাধিকবার ধর্ষণ করে অপরহণকারীরা। একই সাথে তাকে এক লাখ টাকায় বিক্রি করারও চেষ্টা করেছিল। গত ৩১ অক্টোবর অপহরণ করে নিয়ে আসার পর অপহৃত শিশুটির নানীর কাছে দুই লাখ টাকা মুক্তিপণও দাবি করা হয়েছিল।

ঘটনার ১২ দিন পর বুধবার ভোররাতে সিলেটের দক্ষিণ সুরমার নিশ্চিন্তপুর মোল্লাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। আটক করা হয় তাহির আলী (২০) নামে এক অপহরণকারীকেও। সে ওই গ্রামের মুজিবুর রহমানের পুত্র। প্রযুক্তির মাধ্যমে অপহরনকারীদের অবস্থান শনাক্তে পর এ অভিযান চালায় র‌্যাব।

র‌্যাব-৯ এর সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে উপ-অধিনায়ক মেজর শওকাতুল মোনায়েম জানান, গত ৩১ অক্টোবর ভিকটিম (১০) ও তার নানি কেনাকাটা করার উদ্দেশ্যে চান্দুরা চৌরাস্তায় পৌঁছালে দুইজন অপরিচিত লোক তাদেরকে নাস্তা করার জন্য প্রস্তাব দেয় এবং ফুসলিয়ে পার্শ্ববর্তী হোটেলে নিয়ে যায়। সেখানে নাস্তার সাথে চেতনানাশক ঔষধ সেবন করিয়ে নানিকে অজ্ঞান করে নাতনিতে নিয়ে পালিয়ে যায় তারা। এসময় নানির মোবাইল ফোনটিও নিয়ে আসে তারা। নানির জ্ঞান ফেরার পর অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে তার নিজের হারিয়ে যাওয়া মোবাইলে ফোন করলে অপহরণকারী দলের সদস্যরা দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় অপহৃতকে মেরে ফেলার হুমকি দেয়। এ বিষয়ে গত ৭ নভেম্বর নানি বাদী হয়ে গাজীপুরের বাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব -৯ এর একটি বিশেষ দল অপরহণকারীদের অবস্থান শনাক্ত করে অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার এবং এক অপহরণকারীকে আটক করতে সক্ষম হয়।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik