২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কিস্তির টাকা দিতে না পেরে হতাশ, স্ত্রীকে হত্যা

-

রাজশাহীর চারঘাট উপজেলায় তিন সন্তানের জননী এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী শেখ ওরফে ভোবেশকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে বুধবার ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর মন্ডলপাড়া গ্রামে। নিহত নাসিমা মন্ডলপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে তুফান শেখ ওরফে ভবেশের স্ত্রী।

নিহতের বাবা সিরাজ আলী জানান, তার জামাই তুফান শেখ ওরফে ভবেশ একজন দিনমজুর হওয়ায় প্রায় ৩/৪ বছর থেকে ঋণগ্রস্ত। এই কারণে সংসারে অভাব-অনটন দেখা দেয়। বেশ কয়েকটি এনজিও সংস্থা থেকে ঋণ গ্রহণ করে কিস্তির টাকা দিতে হিমশিম খেত সে। মঙ্গলবার দুপুরের দিকে কিস্তির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ভবেশ তার স্ত্রীকে মারপিট করার পরে গলায় ডিস লাইনের তার পেঁচিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখে।

পরে বিষয়টি জানতে পেরে চারঘাট মডেল থানায় খবর দিলে পুলিশ মঙ্গলবার রাতে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে এবং তার স্বামী তুফান শেখ ওরফে ভোবেশকে গ্রেফতার করে।

এ ব্যাপারে নিহত গৃহবধূর বাবা সিরাজ আলী বাদী হয়ে জামাই তুফান শেখকে আসামি করে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ডু বলেন, থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে এবং ঘটনার সাথে জড়িত আসামিকে গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল