২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে নিখোঁজের ৩ দিনের মাথায় যুবকের লাশ উদ্ধার

নিহত হযরত আলী - নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে নিখোঁজের তিন দিনের মাথায় হযরত আলী (২৮) নামের এক ভ্যান চালক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যা নাগাদ তার লাশ উদ্ধার করা হয়। নিহত হযরত আলী নওগাঁ জেলার রাণীনগর উপজেলার কালীগ্রাম দীঘিরপাড় গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে জুমার নামায পড়ার জন্য বাড়ি থেকে বের হয় হযরত। এরপর রাতে বাড়িতে ফিরে না আসায় আত্মীয়স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এরপর রোববার বেলা আড়াইটা নাগাদ কালীগ্রাম কসবাপাড়া-ভেবড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ী নামক একটি পুকুরের পাড়ে স্থানীয়রা হযরতের লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে রোববার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, রাণীনগর থানার ওসিসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে নিহতের লাশ উদ্ধার করে।

নিহত হযরত আলীর বাবা মকবুল হোসেন জানান, উপজেলার চকার পুকুর গ্রামে নিজ মামাতো বোনকে বিয়ে করে হযরত আলী। সংসার জীবনে তাদের ঘরে দু’কন্যা সন্তানের জন্ম হয়। হঠাৎ করে গত একমাস আগে বিকেলে ডাক্তারের নিকট যাবার কথা বলে হযরত আলীর স্ত্রী বাড়ি থেকে চলে যায়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। হযরত আলীর সাথে স্থানীয়ভাবে কারও কোনো বিরোধ ছিল না বলে জানান বাবা মকবুল হোসেন।

তবে কেন কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছে না কেউ। স্থানীয়রা ধারণা করছেন দুর্বৃত্তরা তাকে হত্যা করে কেউ লাশ পুকুর পাড়ে ফেলে রেখে গেছে। নিহত হযরত আলী ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল বলেন, খবর পেয়ে সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের ডান পায়ে ক্ষতের চিহ্ন রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে ছোট-খাটো ক্ষত ছিল। ময়নাতদন্ত রির্পোট না পাওয়া পর্যন্ত স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান

সকল