২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাণীনগরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দাদা-নাতনি নিহত

- প্রতীকী ছবি

নওগাঁ জেলার রাণীনগরে বালু বোঝাই ট্রাকের চাপায় গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী রিপা আক্তার ও সম্পর্কে তার দাদা আব্দুল মান্নান নিহত হয়েছেন। একইসাথে দুর্ঘটনায় মান্নানের মেয়ে একই স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া আক্তার আহত হয়েছে। শনিবার সকালে উপজেলার আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রিপা আমিরপুর গ্রামের রিপন সরদারের মেয়ে। নিহত মান্নান একই গ্রামের বাসিন্দা। তারা সম্পর্কে দাদা-নাতনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে আব্দুল মান্নান সরদার তার মেয়ে সুমাইয়া ও নাতনি রিপা আক্তারকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে পৌঁছে দেয়ার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামকস্থানে পৌঁছলে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে গুরুতর তারা আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসাপাতালে ভর্তি করালে রিপা আক্তার মারা যায়। আহত আব্দুল মান্নানকে নওগাঁ থেকে রাজশাহী স্থানান্তর করলে রাজশাহী যাবার সময় পথিমধ্যে মারা যায়। এ ঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাকটি আটক করলেও অভিযুক্ত চালক পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল