১৪ নভেম্বর ২০১৯

ভাতিজিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ চাচার বিরুদ্ধে

ভাতিজিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ চাচার বিরুদ্ধে - ফাইল ছবি

বগুড়ার ধুনট উপজেলায় আব্দুর রাজ্জাক (৫০) নামে এক কৃষকের বিরুদ্ধে তার চার বছর বয়সের ভাতিজিকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার গোপালনগর ইউনিয়নের মোহাম্মাদপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। চাচার যৌন নির্যাতনে অসুস্থ শিশুটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যৌন নির্যাতনের শিকার শিশুটি উপজেলার মোহাম্মাদপুর গ্রামের এক দিনমজুরের মেয়ে। একই বাড়িতে বসবাস করে আব্দুর রাজ্জাক ও শিশুটির হতদরিদ্র পরিবারের লোকজন। তিন সন্তানের জনক আব্দুর রাজ্জাক সম্পর্কে শিশুটির চাচা হয়।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় শিশুটি বাড়ির উঠানে খেলা করছিল। এসময় আব্দুর রাজ্জাক কৌশলে শিশুটিকে কোলে তুলে নিজ ঘরে নিয়ে যায়। ঘটনার সময় ওই বাড়িতে লোকজন না থাকার সুযোগে ঘরের ভেতর শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। তখন শিশুটির চিৎকারে বাড়ির লোকজন অসুস্থ অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে। ঘটনার পর থেকে রাজ্জাক পলাতক রয়েছে। শিশুটিকে মঙ্গলবার দিবাগত রাত ১২টায় ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়। কিন্তু সেখানে তার অবস্থার অবণতি হলে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ গাজী সালাউদ্দিন বলেন, শিশুটির নিম্নাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, শিশুটির চিকিৎসার খোঁজ খবর নেওয়া হয়েছে। শিশুটি বর্তমানে আশংকামুক্ত রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া আব্দুর রাজ্জাককে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ