১৫ নভেম্বর ২০১৯

প্রেমিকা স্কুলছাত্রীকে ফাঁকা বাসায় ডেকে নিয়ে ধর্ষণ

-

চৌহালীতে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ ধর্ষক দশম শ্রেণির ছাত্র রাকিবের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সুত্র ও স্কুল ছাত্রীর পরিবারের অভিযোগে জানা যায়, উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের রেহাইপুখুরিয়া গ্রামের শামছুল হকের ছেলে রকিবুল ইসলাম রাকিব (১৯) মেয়েটিকে দীর্ঘ দিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। সে আর.পি.এন.শহিদ শাহজাহান কবির উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। ওই মেয়েটিও একই স্কুলে নবম শ্রেণির ছাত্রী। দু’জনই একই স্কুলে পড়াশোনার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২৯ অক্টোবর দুপুরে রাকিব তার মাকে মেয়েটিকে দেখানোর কথা বলে তাদের বাড়িতে নিয়ে যায়। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে রাকিব ঘরে ডেকে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়েটি চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এসে তাদের দু’জনকে আপত্তিকর অবস্থায় দেখে ঘরের মধ্যে আটকে রাখে। পরে মেয়েটিকে সুষ্ঠ বিচারের আশ্বাস দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়। বিষয়টি পারিবারিক ভাবে মিমাংসার চেষ্টা করা হয়। কিন্তু মিমাংসা না হওয়ায় থানায় মামলা দিতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি। পরে বাধ্য হয়ে গত ৪ নভেম্বর সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ মামলাটি দায়ের করা হয়েছে। মামলা নং- পিং ৭৩২/১৯।

এ বিষয়ে আর.পি.এন.শহিদ শাহজাহান কবির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, ওই ঘটনার পর থেকে দু’জনই স্কুলে যাতায়াত বন্ধ রেখেছে। এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এব্যাপারে চৌহালী থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, ধর্ষণের বিষয়টি আমাদের কেউ জানায়নি। এছাড়া এ ঘটনায় থানায় কেউ মামলা করতে আসেনি।

 

 


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল