১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় ‘চরমপন্থী’ দলের নেতাকে গুলি করে হত্যা

- নয়া দিগন্ত

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার ছাইথুপির চর গ্রামে ‘চরমপন্থী’ দলের এক আঞ্চলিক নেতাকে মঙ্গলবার রাতে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত আতিয়ার সরদার (২৮) বেড়া উপজেলার আমিনপুর থানার দুর্গাপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। চরমপন্থী দুই পক্ষের অভ্যন্তরীণ কোন্দলের জেরে সাত্তারকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারণা পুলিশের। 

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, স্থানীয় বাজারের একটি দোকান থেকে আতিয়ারকে সর্বহারা দলের প্রতিপক্ষের সদস্যরা ডেকে নিয়ে বাজারের পেছনে নিয়ে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তবে সাত্তারের বিরুদ্ধে থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা গৌতম। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল