১৫ নভেম্বর ২০১৯

পাবনায় ‘চরমপন্থী’ দলের নেতাকে গুলি করে হত্যা

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার ছাইথুপির চর গ্রামে ‘চরমপন্থী’ দলের এক আঞ্চলিক নেতাকে মঙ্গলবার রাতে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত আতিয়ার সরদার (২৮) বেড়া উপজেলার আমিনপুর থানার দুর্গাপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। চরমপন্থী দুই পক্ষের অভ্যন্তরীণ কোন্দলের জেরে সাত্তারকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারণা পুলিশের। 

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, স্থানীয় বাজারের একটি দোকান থেকে আতিয়ারকে সর্বহারা দলের প্রতিপক্ষের সদস্যরা ডেকে নিয়ে বাজারের পেছনে নিয়ে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তবে সাত্তারের বিরুদ্ধে থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা গৌতম। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল