১৫ নভেম্বর ২০১৯

দুষ্টুমির অপরাধে ছাত্রের পা ভেঙ্গে দিলো শিক্ষক, অতঃপর...

বগুড়া শাজাহানপুরে আসিফ নামে আট বছরের এক শিশু শিক্ষার্থীকে উপর থেকে ফেলে দিয়ে পা ভেঙ্গে দিয়েছে শিক্ষক সাইফুল ইসলাম।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছে। আসিফ উপজেলার পোয়ালগাছা নুরানী কওমী মাদরাসার ছাত্র এবং একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে আসিফ অন্যান্য ছাত্রদের সাথে খেলা করছিল। এসময় শিক্ষক সাইফুল ইসলাম অসময়ে খেলা ও দুষ্টুমির অপরাধে দু’হাতে ধরে আসিফকে উচু করে পাকা ঘরের মেঝেতে ফেলে দেয়। আঘাত লেগে আসিফের পা ভেঙ্গে যায় ও মুখ দিয়ে রক্ত ঝরতে থাকে।

এ ঘটনা জানাজানি হলে এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে মাদরাসায় আসতে থাকে। পরিস্থিতি বেগতিক দেখে ওই শিক্ষক পালিয়ে যায়।

আসিফ জানায়, সে সকলের সাথে খেলা করছিল। এসময় শিক্ষক সাইফুল এসে অসময়ে খেলা ও দুষ্টুমি করার অপরাধে তার মুখ ও মাথা শক্ত করে ধরে উচু করে উপর থেকে ফেলে দেয়। এতে করে আঘাত লেগে পা ভেঙ্গে যায় ও মুখ দিয়ে রক্ত ঝরতে থাকে।

পরে শিশুটিকে উদ্ধার করে বগুড়া ক্লিনিকে নিয়ে চিকিৎসা দেয়া এবং পা ভেঙ্গে গেছে বলে ডাক্তার জানায়। এ ঘটনার পর থেকে মাদরাসার সভাপতি ও সাধারন সম্পাদককে পাওয়া যায়নি।

এ বিষয়ে উক্ত মাদরাসার প্রধান শিক্ষক বেলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার পর থেকে শিক্ষক সাইফুল পলাতক রয়েছে এবং এ অপরাধে তাকে চাকুরিচ্যুত করা হয়েছে। তবে কোন মামলা দায়ের করা হয়নি।


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল