১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ার শেরপুরে ট্রাকের ঘর্ষণে হাত হারালেন বাসযাত্রী মাকসুদা

আহত মাকসুদা বেগম - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে বাসের জানালা দিয়ে হাত বের করে রাখার সময় ট্রাকের ঘর্ষণে ডান হাত হারালেন গার্মেন্টস কর্মী মাকসুদা বেগম।

আজ রোববার বেলা তিনটার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুর উপজেলার রাজাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

হাত হারানো মাকসুদা বেগম বগুড়ার শাজাহানপুর উপজেলার ডোমনপুকুর গ্রামের এমদাদুল হকের স্ত্রী।

জানা গেছে, ঢাকার একটি গার্মেন্টসে কাজ করেন মাকসুদা বেগম। ছুটি শেষে গ্রামের বাড়ি থেকে ঢাকা যাওয়ার জন্য মাঝিড়া বাসস্ট্যান্ড থেকে মা রিজিয়া পরিবহন নামের একটি বাসে ওঠেন। সিটে বসে মাকসুদা বেগম জানালা দিয়ে হাত বের করে রাখেন। মাঝিড়া থেকে শেরপুর উপজেলার মহাসড়কের রাজাপুর নামক স্থানে এলে বিপরীতমুখী একটি ট্রাক বাসটি ঘেঁষে অতিক্রম করার সময় মাকসুদা বেগমের ডান হাত ট্রাকের ঘর্ষণে কেটে নিচে পড়ে যায়। এসময় বাস থামিয়ে মাকসুদা বেগমকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মন্ডল বলেন, হাসপাতালে ভর্তির পর পর মাকসুদা বেগমকে অপারেশন থিয়েটারে নিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল