২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

হাত-পা বেঁধে নারী নির্যাতনের ছবি ভাইরাল, এলাকায় তোলপাড়

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শিবগঞ্জে অনন্তবালা গ্রামে শিল্পী আক্তার (৪০) নামে এক নারীকে চুরির অপবাদ দিয়ে শুক্রবার দিবালোক সবার সামনে কপির ক্ষেতে বাঁশের সাথে হাত-পা বেঁধে নির্যাতন করা হয়। নির্যাতনের ছবি সমাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর এঘটনায় এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়েছে।

পরে ওই নারীকে গ্রাম পুলিশের সহায়তায় থানায় সোপর্দ করা হয়।

নির্যাতিতা নারী অভিযোগ করে বলেন, অনন্তবালা গ্রামের শহিদুল ইসলামের ছেলে রাফির সাথে গত ৮/৯ মাস বিয়ে হয়। এরপর থেকে তারা ঠেঙ্গামারা এলাকায় একটি ভাড়ার বাসায় স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করেন। প্রায় ১৫/২০ দিন ধরে স্ত্রী শিল্পীর কোন খোজখবর না নেয়ায় শুক্রবার সকালে শিল্পী অনন্তবালা গ্রামে স্বামী রাফির বাড়িতে গিয়ে উঠেন। এ সময় পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করে।

এতে তারা ব্যর্থ হয়ে বাড়ির পাশে কপির ক্ষেতে জোরপূর্বক নিয়ে গিয়ে বাঁশের সাথে রশি দিয়ে হাত-পা বেঁধে শিল্পীকে নির্যাতন করে।

শিল্পী বগুড়া সদরের পলাশবাড়ী গ্রামের আবুল হোসেনের মেয়ে।

নির্যাতিত শিল্পী জমিতে কপির চারা চুরির অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে রাফি ও তার পরিবারের লোকজন ষড়যন্ত্র করেছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, শিল্পীকে নির্যাতনের থানায় মামলা হয়েছে। এ ঘটনায় এলাকাবাসীর মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল