১৭ নভেম্বর ২০১৯

ধুনট উপজেলা জামায়াতের সাবেক আমির গ্রেফতার

-

বগুড়ার ধুনট উপজেলা জামায়াতের সাবেক আমির ও চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম দুলালকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৮টায় নিজবাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি পাঁচথুপী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, ধুনট থানায় ২০১৭ সালের ৩০ জুন জামায়াত নেতা রফিকুল ইসলাম দুলালের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের হয়। ওই মামলায় তিনি পালাতক ছিলেন। গ্রেফতারি পরোয়ানামুলে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল