১৪ নভেম্বর ২০১৯

পুঠিয়ায় কিশোর গ্যাংয়ের প্রধান বৃত্ত আটক

মাহফুজুর রহমান ওরফে বৃত্ত - ছবি : সংগৃহীত

রাজশাহীর পুঠিয়ায় কিশোর অপরাধ চক্রের নারী সদস্যের পর গ্যাং প্রধান মাহফুজুর রহমান ওরফে বৃত্তকেও (২৩) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বানেশ্বর সরকারি কলেজের প্রধান ফটকের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বৃত্ত উপজেলার পৌর এলাকার বাসিন্দা ও ব্যাংক কর্মকর্তা আতাউর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ও পুঠিয়া থানার এসআই সাজ্জাদ হোসেন।

তিনি জানান, গত ৫ অক্টোবর সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার কৃষ্ণপুর মহল্লার একটি পরিত্যক্ত ভবনে তিন কিশোরকে আটকে রেখে নির্যাতন করা ছাড়াও গ্যাংয়ের নারী সদস্য দিয়ে জোরপূর্বক ভিডিও ধারণ করে জিম্মি করে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। তারা কৌশলে পালিয়ে এসে পরের দিন বৃত্তকে প্রধান আসামি করে চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলার পর চক্রটির এক নারী সদস্যসহ সাতজনকে গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে গ্যাংয়ের মাস্টারমাইন্ড মাহফুজুর রহমান ওরফে বৃত্ত বলে তারা পুলিশকে জানিয়েছে।

এছাড়াও ঘটনার কথা স্বীকার করে গ্রেফতারকৃত নারী সদস্য সাকিলা খাতুন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে বলেও জানান এসআই সাজ্জাদ।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল