১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় সেপটিক ট্যাংকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু

-

বগুড়ার ধুনটে সেপটিক ট্যাংকে পড়ে দুই নির্মাণ শ্রমিক মারা গেছেন। এরা হলেন গাবতলী উপজেলার তল্লাতলা গ্রামের সৈয়দ আলীর ছেলে মহিদুল ইসলাম (৩৬) ও একই গ্রামের তাজুর মণ্ডলের ছেলে মিনহাজ (২৭)।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, ধুনটের নিমগাছী ইউনিয়নের নাংলু গ্রামের বেলাল হোসেনের বাড়িতে ওই দুই নির্মাণ শ্রমিক কাজ করছিলেন। তারা সেপটিক ট্যাংক তৈরি করে তা ঢেকে রেখেছিলেন। ওই সেপটিক ট্যাংকের ঢাকনা খুলে আজ সকাল সাড়ে ৮টায় মহিদুল ভিতরে প্রবেশ করেন। এ সময় তিনি ভিতরে পড়ে যান। এসময় মিনহাজ তাকে উদ্ধার করতে গেলে তিনিও পড়ে যান। এরপর স্থানীয় লোকজন সেপটিক ট্যাংক ভেঙ্গে তাদের অসুস্থ অবস্থায় উদ্ধার করে ধুনট হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান। ধারণা করা হচ্ছে, বিষাক্ত গ্যাস ক্রিয়ায় তারা মারা গেছেন।


আরো সংবাদ



premium cement
অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ জাতিসঙ্ঘ সংস্থার প্রধানকে গাজায় প্রবেশে বাধা ইসরাইলের মিয়ানমারে বেসামরিক নাগরিক নিহত হওয়ার খবরে ‘শঙ্কিত’ জাতিসঙ্ঘ প্রধান

সকল