০৯ ডিসেম্বর ২০১৯

চোরের জন্য পাতা ফাঁদে মৃত্যু

-

নিজের পুকুরে চাষ করা মাছ চুরি ঠেকাতে পানিতে দেয়া সংযোগ লাইনে বিদ্যুতস্পৃষ্ট হয়ে জীবন দিতে হলো মৎস্য চাষী সাইফুল ইসলামকে। শুক্রবার রাত সাড়ে ১০টায় জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বজরবরাহী গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষেতলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, বজরবরাহী গ্রামের আব্দুস সালামের ছেলে সাইফুল ইসলাম (৪২) দীর্ঘদিন ধরে বাড়ির পাশে নিজের পুকুরে মাছ চাষ করে আসছেন। পুকুরের মাছ যাতে কেউ চুরি করতে না পারে সে জন্য গোপনে পুকুরের পানি বিদ্যুতায়িত করে রাখতেন। এ অবস্থায় শুক্রবার রাতে পুকুরের পানিতে অসাবধানতবশত: হাত দিলে নিজেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন।

পরিবারের লোকজন সাইফুলকে দ্রুত উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। এ ব্যপারে ক্ষেতলাল থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

-বাসস


আরো সংবাদ

বিশ্ববিদ্যালয়গুলো ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত হচ্ছে : রাষ্ট্রপতি অলিম্পিকসহ আন্তর্জাতিক প্রতিযোগিতায় ৪ বছর নিষিদ্ধ রাশিয়া সরাইলের বড় হুজুর মোহাম্মদ আলীর জানাজায় মানুষের ঢল নিউজিল্যান্ডের হোয়াইট দ্বীপে হঠাৎ অগ্ন্যুৎপাতে নিহত ৫ অধ্যাপক অজয় রায়ের পরলোকগমন পদ্মায় নিখোঁজের ৫ দিন পর ছাত্রলীগ নেতা রনির লাশ উদ্ধার মাদক মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে চার্জশিট আরচারিতে সব স্বর্ণপদক বাংলাদেশের ফরিদপুরে সাড়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ দাদার বয়সী ব্যক্তির বিরুদ্ধে এসএ গেমসে মেয়েদের পর ছেলেদের ক্রিকেটেও স্বর্ণ প্রধানমন্ত্রী চাইলে দলের দায়িত্ব পালন করব : ওবায়দুল কাদের

সকল




Paykwik Paykasa
Paykwik