১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

ইয়াবাসহ সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে ইয়াবাসহ তরিকুল ইসলাম (৩৬) সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে শেরপুর উপজেলার উত্তর শাহপাড়া এলাকা থেকে কলেজরো এলাকার আব্দুল লতিফের ছেলে সাবেক স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলামকে শেরপুর থানার এস আই আতোয়ার ও এ এস আই সবুজ তাকে গ্রেফতার করে।

জানা গেছে, দীর্ঘদিন যাবত তরিকুর তার এক সহযোগীকে সঙ্গে নিয়ে মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানা পুলিশ এস আই আতোয়ার, এ এস আই সবুজ তাদেরকে গ্রেফতার করে। এরপর তরিকুলের দেহ তল্লাশি করে আট পিস ইয়াবা বড়ি তার সহযোগী নয়াপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে শাহানুর ওরফে রাসেলের (৩৫) নিকট হতে ১২ পিস ইয়াবা উদ্ধার করে তাদেরকে থানায় নিয়ে যায়।

শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, গ্রেফতারকৃত তরিকুল ও শাহানুরের নামে মামলা দায়ের করা হয়েছে। তরিকুলের নামে শেরপুর থানায় আরো একটি মামলা রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
জলদস্যুদের কবলে পড়া জাহাজে অভিযানের প্রস্তুতি, দুই দস্যু আটক ভাঙ্গায় গৃহবধূর ৩ মেয়েসন্তান প্রসব, সাহায্যের আবেদন ব্যারিস্টার কাজলের মুক্তির দাবিতে বার কাউন্সিলের সামনে আইনজীবী সমাবেশ টাঙ্গাইলে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, ২ জনের যাবজ্জীবন কেনিয়ায় বাস দুর্ঘটনায় ১১ শিক্ষার্থী নিহত খুলনার ইঁদুর মারার বিদ্যুতের তারে জড়িয়ে বউ-শাশুড়ির মৃত্যু কুবিতে‘বেআইনিভাবে' ডিন নিয়োগের প্রতিবাদে সিন্ডিকেট সদস্যের পদত্যাগ জুলুম-নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতা ধরে রাখতে পারবে না : মির্জা ফখরুল গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১

সকল