১৭ নভেম্বর ২০১৯

বগুড়ার শেরপুরে বাস-ভটভটি সংঘর্ষে চালক নিহত

-

ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ধুনট মোড় হামছায়াপুর ঢাকা বয়লার এলাকায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে বাস ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে ভটভটির চালক রুবেল (৩৫) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ভটভটির এক যাত্রী।

এলাকাবাসী জানান, বগুড়াগামী সৌখিন এন্টারপ্রাইজের একটি বাসের (ঢাকা মেট্টো-ব ১৪-৬৭৪৫) সাথে বিপরীত দিক থেকে আসা মাটির পাত্র বোঝাই একটি ভটভটি হামছায়াপুর ঢাকা বয়লার এলাকায় এলে মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় শাজাহানপুর উপজেলার গোহাইল গ্রামের লোকমান হোসেনের ছেলে ভটভটি চালক রুবেল গুরুতর আহত হয়। তাকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় একই এলাকার গন্দ্রীয় চন্দ্র পালের ছেলে শ্রীবোস চন্দ্র পাল (৩৩) আহত হয়।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবীর জানান, দুর্ঘটনাকবলিত বাস ও ভটভটিটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল