২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্কুলছাত্রী 'অপহরণ', প্রেমিকের বাবা গ্রেফতার

প্রতিকী ছবি - সংগৃহীত

বগুড়ার ধুনট উপজেলায় স্কুলছাত্রী অপহরণ মামলার আসামি হিসেবে প্রেমিকের বাবা গোলাম রব্বানীকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের জোড়খালি গ্রামের দরবার আলী খানের ছেলে। মঙ্গলবার ভোর ৪টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার জোড়খালি গ্রামের আবু জাফরের মেয়ে সুপ্রীতা আকতার জেমি (১৪) গোসাইবাড়ি এ এ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয়ে যাতায়াতের পথে গোলাম রব্বানীর ছেলে আলিম মিয়া (২০) ওই স্কুল শিক্ষার্থীকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিতো। কিন্তু প্রেমে সাড়া না দেয়ায় ওই শিক্ষার্থীর উপর ক্ষুদ্ধ হয়ে বিভিন্নভাবে উত্যক্ত করতো বখাটে আলিম। স্কুল শিক্ষার্থীর বাবা আবু জাফর এ বিষয়টি প্রেমিক আলিমের বাবা গোলাম রব্বানীকে জানায়।

এ অবস্থা চলাকালে গত ১০ অক্টোবর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় ওই শিক্ষার্থী প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ের দিকে রওনা হয়। পথিমধ্যে ধুনট-গোসাইবাড়ি সড়কের হবির মোড় এলাকায় পৌঁছালে মেয়েটিকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে অপহরণ করে বখাটে আলিম ও তার লোকজন। এ ঘটনায় স্কুল শিক্ষার্থীর বাবা আবু জাফর সোমবার রাতে আলিম মিয়া ও তার মা-বাবাসহ পাঁচজনের বিরুদ্ধে ধুনট থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধুনট থানার এসআই প্রদীপ কুমার বর্মন বলেন, ওই মামলার এজাহারভুক্ত আসামি হিসেবে গোলাম রব্বানীকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত স্কুল শিক্ষার্থীকে উদ্ধার ও মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল