২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যমুনার চরে যুবলীগ নেতার অত্যাচারে মানুষ অতিষ্ঠ

- প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনার কাজলার চরে যুবলীগ নেতা লুৎফর রহমান ওরফে পাগলা লুৎফরের নেতৃত্বে সংঘটিত নানা অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। তারা তাকে গ্রেফতার দাবী করে পুলিশ সুপারের নিকট অভিযোগ প্রদান এবং সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার বগুড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে কাজলা ইউনিয়নের কাজলার চরবাসীর পক্ষে আব্দুল হান্নান অভিযোগ করেন, কাজলা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি উক্ত লুৎফর ও তার বাহিনীর সদস্যরা নৌকায় এসি লাগিয়ে চুরি, ডাকাতি, খুন, মাদক ব্যবসা করেন। সেই নৌকায় নারীদের নিয়ে আনন্দ করেন।

অভিযোগে জানা গেছে, তার বাবা মুছা শেখ ছিলেন একজন গরুর দালাল। বর্তমানে নীলফামারী জেলা সদরে কোটি টাকা ব্যয়ে বাড়ী নির্মাণ করে বিলাসী জীবন যাপন করছেন। লুৎফরের স্ত্রীর নামে সোনাতলা উপজেলার পশ্চিম তেকানী গ্রামে প্রায় এক কোটি টাকার বাড়ী রয়েছে।

এছাড়া তিনশত থেকে চারশত গরু, মহিষ রয়েছে যার দাম চার কোটি টাকা। সেই সাথে তিনি বছরব্যাপী মাদক ও জুয়ার আসর চালায়। এদেরকে পুলিশ কখনও গ্রেফতার করে না।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল