২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শিক্ষিকাকে উত্ত্যক্ত করায় ছাত্রলীগ নেতার কারাদণ্ড

রোম্মান হোসেন - ছবি : নয়া দিগন্ত

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রোম্মান হোসেন (২৫) কে ভিকনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকাকে উত্ত্যক্ত ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকিউল ইসলাম এই দণ্ডাদেশ প্রদান করেন। পরে পুলিশ তাকে জয়পুরহাট জেল হাজতে প্রেরণ করে।

রোম্মান হোসেন আক্কেলপুর উপজেলার ভিকনী গ্রামের রফিকুল সালামের ছেলে।

উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম বলেন, ছাত্রলীগ নেতা রোম্মান দীর্ঘদিন থেকে বিদ্যালয়ের শিক্ষকদের উত্ত্যক্ত করত। এমন কি সে ছাত্রছাত্রীদের পড়াশোনার ব্যঘাত ঘটাতো। বুহস্পতিবার সে সরকারি কাজে বাধা, পড়াশোনার ব্যঘাত ঘটানো এবং শিক্ষকদের অশ্লিল ভাষায় গালিগালাজ করার অপরাধে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৬ ধারায় এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। যেন তাকে দেখে যেন আর কোন নেতা বা ব্যক্তি শিক্ষকদের সাথে এই রকম কাজ করতে সাহস না পায়।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরণ কুমার রায় জানান, শিক্ষিকাকে উত্ত্যক্ত করার অপরাধে গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রোম্মান হোসেনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাসের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল