২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
বগুড়া জেলা কৃষকদলের আহবায়ক কমিটি ঘোষণা

এ সরকারের আমলে কৃষক পথে বসেছে : এমপি সিরাজ

এ সরকারের আমলে কৃষক পথে বসেছে এমপি সিরাজ - ছবি : নয়া দিগন্ত

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদরের জাতীয় সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ বলেছেন, কৃষি পন্যের ন্যায্য দাম না পেয়ে দেশের কৃষকরা নিঃস্ব হয়ে গেছে। তারা আজ সর্বশান্ত হয়ে পথে বসেছে । কিন্তু সরকার তাদের জন্য কিছুই করছে না। বিএনপি সব সময় কৃষকের পাশে ছিল এবং ভবিষতেও থাকবে। তিনি আরো বলেন, মিথ্যা মামলায় খালেদা জিয়াকে জেলে বন্দি করে রাখা হয়েছে। তাকে উপযুক্ত চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না। তাই তাকে মুক্ত করতে জনগনকে সাথে নিয়ে আন্দোলন গড়ে তোলা হবে। তিনি বৃহস্পতিবার শহরের টিএমএসএস মিলনায়তনে জেলা কৃষকদলের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় জেলা কৃষকদলের ৬৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটির নেতৃবৃন্দ হলেন, আহবায়ক আকরাম হোসেন মন্ডল, সিনিয়র যুগ্ম আহবায়ক এসএম ফার্মার রফিকুল ইসলাম, সদস্য সচিব সাইফুল ইসলাম বাবলু।

সভার প্রধান বক্তা কৃষকদলের কেন্দ্রীয় সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন বলেন, এভাবে কোন দেশ চলতে পারেনা। সব সেক্টরের মতো কৃষকরাও আজ অসহায়। তারা ফসল চাষ করে উপযুক্ত দাম না পেয়ে ক্ষতির মুখে পড়েছে। কিন্তু সরকার সেদিকে কোন নজর দেয় না। তবে কৃষকদল কৃষকের পাশে আছে , থাকবে। আলহাজ আকরাম হোসেন মন্ডলের সভাপতিত্বে বিএনপি নেতা কেএম খায়রুল বাশারের পরিচালনায় সভায় বক্তব্য দেন কৃষকদলের কেন্দ্রীয় নেতা সাবেক এমপি নূর আফরোজ বেগম জ্যোতি, বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল,আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, রেজাউল করিম বাদশা, এম আর ইসলাম স্বাধীন, সহিদ উন নবী ছালাম, কৃষকদলের এসএম রফিকুল ইসলাম প্রমুখ ।

সভায় সংসদ সদস্য আলহাজ মোশারফ হোসেন, বিএনপি নেতা সাইদুজ্জামান শাকিল, শ্রমিকদলের মোশারফ হোসেন স্বপন সহ কৃষকদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement