১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

তুচ্ছ ঘটনায় গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ

- ফাইল ছবি

সিরাজগঞ্জের তাড়াশে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মধ্যে ভয়াবহ এক রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে মাগুড়াবিনোদ ইউনিয়নে দিঘী-সগুনা বাজারে এ ঘটনা ঘটে। পরে তাড়াশ থানার একদল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এদিকে আহতদের মধ্যে ১০ জনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাড়াশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে বগুড়া ও সিরাজগঞ্জসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে দিঘীসগুনা গ্রামের ইউপি সদস্য সেন্টু হোসেন ও একই গ্রামের জিয়া উদ্দিনের মধ্যে দিঘীসগুনা বাজারে একটি দোকানে বসাকে কেন্দ্র করে উভয়ের প্রথমে মধ্যে বাগ-বিতন্ডা হয়।

ইউপি সদস্য সেন্টু হোসেন জিয়াকে কিলঘুষি মারলে উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। বিকালের দিকে দিঘীসগুনা বাজারে জিয়া, ইদ্দিস আলীর প্রায় ১৮-২০ জন গ্রামবাসী একত্রিত হয়ে রড, হাসুয়া, লাঠিসোটা নিয়ে ওই বাজারে জাহাঙ্গীরের দোকানে ঢুকে তাকে পেটাতে থাকে। এ খবর পেয়ে সেন্টুর লোকজন সেখানে উপস্থিত হলে উভয়পক্ষের মধ্য রক্তক্ষয়ী সংঘর্ষ বেধে যায়।

এতে উভয়পক্ষের জাহাঙ্গীর হোসেন (৩৫), আলাউদ্দিন (৪৫), আজাহার আলী (৫৫), আবু জাফর(৫০), মহির উদ্দিন (৫৫) আফাজ উদ্দিন (৬৫), আশরাফুল ইসলাম (৩০), সেন্টু হোসেন (৩৪) জুবায়ের হোসেন (২৮)সহ ১৫ ব্যক্তি গুরুত্বর আহত হন। এ সময় খয়বার হোসেনের বাড়ি ও জাহাঙ্গীরের দোকানে হামলা করে ব্যাপক লুটপাটের ঘটনা ঘটে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এছাড়া আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। তবে এ ঘটনায় এখনো কেউ মামলা করতে থানায় আসেনি।


আরো সংবাদ



premium cement